Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


বরিশালের গৌরনদীতে র‌্যাবের তাড়া খেয়ে পুকুরে ঝাঁপ দিয়ে মো. শামীম হাওলাদার (২৮) নামের এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনার ২ দিন পর গতকাল পানিতে ভাসতে দেখে গৌরনদী থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, উপজেলার বেজগাতি গ্রামের মো. মোকলেছ হাওলাদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী শামীম হাওলাদার (২৮) তার দুই সহযোগীকে নিয়ে রোববার সন্ধ্যায় উপজেলার নন্দন পট্টি এলাকায় ঘোরাঘুরি করছিল। এ সময় র‌্যাব-৮ এর একটি টিম সেখানে পৌঁছে তাদেরকে ধাওয়া করলে মাদক ব্যবসায়ী শামীম হাওলাদার দৌড়ে পালাতে গিয়ে পার্শ্ববর্তী বাদশা মুন্সীর পুকুরে ঝাঁপ দেয়। এসময় তার অজ্ঞাতনামা দুই সহযোগী পালিয়ে যায়। র‌্যাব সদস্যরা পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে চলে যায়। ঘটনার পর গত ২ দিন ধরে মাদক ব্যবসায়ী শামীম হাওলাদার নিখোঁজ থাকলেও তার পরিবারের পক্ষ থেকে বা র‌্যাবের পক্ষ থেকেও এ ঘটনাটি গৌরনদী থানাকে অবহিত করা হয়নি বলে জানা গেছে।

গতকাল ওই পুকুরে নিহত মাদক ব্যবসায়ী শামীম হাওলাদারের লাশ ভাসতে দেখে এলাকাবাসী গৌরনদী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ