Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকাডুবিতে বাবা ছেলে নিখোঁজ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


 প্রমত্তা পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ হয়েছে বাবা ও ছেলে। নিখোঁজ ব্যক্তি হচ্ছে পাঁকা চর দক্ষিন এলাকার মোজাহার মন্ডলের ছেলে সাহাবুদ্দিন (৫২) ও তার ছেলে আব্দুল্লাহ (১৬)। রাজশাহী ফায়ার সার্ভিসের একটি ডুবরী দল তাদের উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন।

পাকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান জানান, তেররশিয়া দক্ষিণ পাকা গ্রামের সাহাবুদ্দীন (৫২) ও তার ছেলে আব্দুল্লাহ (১৬) অন্যান্য দিনের মত সকালে টিনের তৈরী ডিঙ্গি নৌকা নিয়ে পদ্মায় মাছ ধরতে যান। এক পর্যায়ে পদ্মার প্রবল স্রোতে ডিঙ্গি নৌকাটি ডুবে যায় এবং তারা নিখোঁজ হয়ে যায়। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক সাবের আলী জানান, খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি উদ্ধার টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছে। পদ্মার তীব্র স্রোতের কারণে ব্যাপক এলাকাজুড়ে উদ্ধার অভিযান চালানো হচ্ছে বলেন জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ