Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আহবাব চৌধুরী খোকন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সিনিয়র সহসভাপতি নির্বাচিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৯:৫৪ এএম

নিউইয়র্কের বিশিষ্ট সংগঠক ও সমাজকর্মী আহবাব চৌধুরী খোকন যুক্তরাষ্ট্রস্থ সিলেটবাসীদের সর্ববৃহৎ সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার এর দ্বিবার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি মনোনীত হয়েছেন ।

উল্লেখ্য গত ২৯শে সেপ্টেম্বর ছিল এই নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার দিন ।এতে সংগঠনের ১৯টি পদের প্রত্যেকটিতে ১টি করে মনোনয়ন জমা পড়ে এবং গত ২রা অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে কেউ কোন মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় গত ৬ই অক্টোবর রবিবার প্রধান নির্বাচন কমিশনার মনজুর আহমদ চৌধুরী ময়নুল -মিজান পরিষদের সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছেন ।এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনের বিদায়ী সিনিয়র সহ সভাপতি ও প্রাক্তন সাধারণ সম্পাদক ময়নুল হক চৌধুরী হেলাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিদেহী সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ । উল্লেখ্য আগামী ৩রা নভেম্বর এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ।

আহবাব চৌধুরী খোকন নিউইয়র্কর অন্যতম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ,মরহুম এম
সাইফুর রহমান স্মৃতি সংসদ যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক, ফেঞ্চুগন্জ অর্গেনাইজেশন অব আমেরিকার প্রতিষ্টাকালীন সদস্য সচিব, ফেঞ্চুগন্জ কল্যান সমিতি যুক্তরাষ্ট্রের প্রাক্তন সাধারণ সম্পাদক, হৃদয়ে ফেঞ্চুগন্জ আন্তর্জাতিক অন লাইন গ্রুপের সভাপতি এবং বাংলাদেশ সোসাইটি অব নিউইয়র্ক ও সিলেট ডিসট্রিকট
সোসাইটির প্রাক্তন নির্বাচিত কার্যকরী পরিষদ সদস্য ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ