Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

পিরোজপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:১১ পিএম | আপডেট : ১০:৫২ পিএম, ৯ অক্টোবর, ২০১৯

পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে। বুধবার সকালে জেলা বিএনপি কার্যালয় থেকে জেলা ছাত্রদলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শুরু হতে চাইলে পুলিশে এত বাঁধা দেয়। পরে পুলিশের বাঁধায় মিছিলটি পন্ড হয়ে অফিস কার্যালয় সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহী, জেলা বিএনপির ১নং সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার সহ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আমরা এখন ঘরেবাইরে কোথাও নিরাপদ নই। রাষ্ট্র আমাদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। বিভিন্ন সময় বিশ্ববিদ্যালগুলোতে শিক্ষার্থী হত্যার ঘটনা ঘটছে। বুয়েট শিক্ষার্থী আবরারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এতে বোঝা যায় সামগ্রিকভাবে দেশে অরাজকতা সৃষ্টি হয়েছে।
তাই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির চেয়ারপার্সণ খালেদা জিয়ার মুক্তি সহ বুয়েট ছাত্র আবরারের হত্যাকারীদের দ্রুত বিচার করে ফাঁসির দাবি করে বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ