Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

আবরার ফাহাদ হত্যার বিচার দাবীতে পাবনায় ছাত্রদল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শহরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৪:০৫ পিএম

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদের ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পাবনায় পৃথক পৃথক স্থানে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পাবনা জেলা ছাত্রদল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। বুধবার দুপুরে বৃষ্টি উপেক্ষা করে শহরের বাংলাদেশ ঈদগাহ ময়দান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রদল। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম, সহ সভাপতি কমল শেখ টিটু, ,গোলাম জাহিদ রুপম, সাধারন সম্পাদক

কামরুজ্জামান প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন,পাবিপ্রবি শাখা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক একরামুল হক লিমন, এর্ডওয়াড কলেজ শাখার সাধারন সম্পাদক ইফতেহাদুল হাসার সাগর । বক্তারা অবিলম্বে হত্যাকান্ডের সাথে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান।
অপরদিকে, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাবনা জেলা শাখা। দুপুরে প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে বক্তারা দ্রুত জড়িতদের কঠোর শাস্তির দাবি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ