Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্র গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৪:২৩ পিএম

সিলেটের বিশ্বনাথে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক কলেজ ছাত্রকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। তার নাম জাহেদ হোসেন মুরাদ (২৩) সে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বড়চরা গ্রামের আব্দুন নুরের পুত্র এবং তাজপুর ডিগ্রী কলেজের ৩য় বর্ষের ছাত্র। এঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে জাহেদ হোসেন মুরাদকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২, তাং- ০৯/১০/২০১৯ইং।

জানা গেছে, জাহেদ হোসেন মুরাদ দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামে তার খালার বাড়িতে স্বপরিবারে বসবাস করত। এই সুবাদের পার্শ্ববর্তী সৎপুর খাসজান গ্রামের এক গৃহবধূর (৮মাস বয়সী এক কন্যা সন্তানের জননীর) সঙ্গে তার পরকিয়া সম্পর্ক সৃষ্টি হয় এবং সে প্রায়ই ওই গৃহবধূর ঘরে গোপনে যাওয়া আসা করত। একপর্যায়ে তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার ৮ অক্টোবর দিবাগত রাত ৯টায় জাহেদ হোসেন মুরাদ ওই গৃহবধূর ঘরে প্রবেশ করলে স্থানীয় লোকজন তাকে আটক করেন। এরপর বুধবার ভোর রাতে থানা পুলিশের কাছে মুরাদকে সোপর্দ করেন। এঘটনায় জাহেদ হোসেন মুরাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, ষড়যন্ত্র মূলকভাবে মিথ্যা অভিযোগে জাহেদ হোসেন মুরাদকে ফাঁসানো হয়েছে দাবি করে তার বোন সুমা বেগম বলেন-অনেকের সাথেই ওই গৃহবধূ অনৈতিক সম্পর্ক রয়েছে। সে আমার ভাইকে কু-প্রস্তাব দেয়। কিন্তু তাতে রাজি না হওয়ায় রাস্তা থেকে আমার ভাইকে ধরে নিয়ে, রাতভর নাটক সাজিয়ে পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয় এবং ষড়যন্ত্র মূলকভাবে মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা হয়। আমার ভাই সম্পূর্ণ নির্দোশ।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা বলেন, গ্রেফতারকৃত আসামীকে বুধবার দুপুরে আদালতে গ্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ