Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আবরার হত্যার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন

রংপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৫:৫৬ পিএম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং কঠোর শাস্তির দাবীতে দিনাজপুরে মানববন্ধন হয়েছে।

নাগরিক সমাজের ব্যানারে আয়োজিত মানববন্ধনে দিনাজপুর প্রেসক্লাব, দিনাজপুর সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি,সম্মিলিত সাংস্কৃতিক জোট, মহিলা পরিষদ, নাগরিক কমিটি, সাধারন শিক্ষার্থীরা অংশ নেয়।

বুধবার সকাল ১১টার দিকে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে নাগরিক সমাজ দিনাজপুরের ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করেছে।

মানববন্ধনে আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাসদের সা. সম্পাদক মো: শহিদুল্লাহ শহিদুল, স্বারদ্বেশ্বরী স্কুলের সাবেক প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ওয়াকার্স পার্টির নেতা রবিউল আউয়াল খোকা, কেবিএম কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা সাইফুদ্দীন আখতার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল কাদির জুয়েল, প্রেসক্লাবের সা: সম্পাদক গোলাম নবী দুলাল, মহিলা পরিষদের সাধারন সম্পাদক ড, মারুফা বেগম, নিসচার নেতা রহমতুল্লাহ রহমত, মোছা:আফসানা ইমু, রবি আফরোজ ও বাসদ নেতা মনিরুজ্জামান মনির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ