Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনার মামলায় স্বাক্ষ্যগ্রহণ শুরু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৬:৪৭ পিএম

নোয়াখালীর সুবর্ণচর ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদের নির্বাচনের দিবাগত রাতে ধানের শীষ মার্কায় ভোট দেয়াকে কেন্দ্র করে চার সন্তানের জননী পারুল বেগমকে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত আলোচিত মামলায় স্বাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। আজ বুধবার দুপুর ১২ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রায় ৪ ঘন্টা চলে স্বাক্ষ্যগ্রহণ ও জেরা। জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক সামছুদ্দিন খালেদ বাদীর এ সাক্ষ্য গ্রহণ করেন।

জানা যায়, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের নেতা ও ইউপি সদস্য রুহুল আমিনসহ ১৬ আসামীর প্রত্যেকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ৩ ধারায় গত ১৯ সেপ্টেম্বর চার্জ গঠন করে একই আদালত। আজ ওই মামলার স্বাক্ষ্যগ্রহণের তারিখ ধায্য ছিল।

বাদী পক্ষের আইনজীবী রবিউল আলম জানান, মামলার ১৬ আসামীর মধ্যে ২জন পলাতক রয়েছে। অপর ১৪ আসামী জেল হাজতে রয়েছে। আজকে বাদীর স্বাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে মামলার মূল বিচার কার্য শুরু হয়েছে। আদালতে আজ বাদী প্রথম দফায় তার বক্তব্য পেশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ