Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে শিশুকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৬:৫২ পিএম

সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১৩) কে গণধর্ষণ করেছে তিন বখাটে। ঘটনায় ভিকটিমের মায়ের দায়ের করা মামলায় সজিব ও রাজন নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়। এরআগে সকালে ভিকটিমের মা বাদী হয়ে তিনজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বড় বোনের বাড়ি পশ্চিমচাঁদপুর থেকে নিজ বাড়ী আমিশাপাড়া ইউনিয়নের পানিয়া শাল্লা গ্রামের উদ্দেশ্যে রিকশা করে যাচ্ছিল সে। পথে আমিশাপাড়া বাজারে রিকশা স্ট্যান্ডের জাহান প্লাজার সামনে নামে সে। এসময় বজরগ্রাঁও গ্রামের পন্ডিত বাড়ির নুর নবী বাহারের ছেলে সজিব হোসেন (২৫) শিশুটিকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে সিএনজিতে তুলে নেয়। পরে কিছু দূর যাওয়া পর সোহাগ ও শুক্কুর মিয়ার বিল্ডিং এর সামনে সিএনজিটি বন্ধ করে দেয়। সে শিশুটিকে কিছুক্ষণ টিভি দেখানোর কথা বলে দলিল লেখক সহিদ উল্যাহ সোহাগের বিল্ডিং এর ৫ম তলার ১টি বন্ধ কক্ষের তালা খুলে শিশুটিকে ভিতরে নিয়ে যায়। পরে সেখানে বখাটে নাঈম (২৫) ও রাজন (২৪) ছিলো। এসময় তারা ভিকটিমকে আটকে রেখে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে শিশুটিকে বাড়ির উদ্দেশ্যে একটি রিকশা ভাড়া করে দেয় তারা এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দিয়ে সোনাইমুড়ী থানা পুুলিশে খবর দেয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, ঘটনায় এ পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ