Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ১শ’পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৭:০৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ আজ বুধবার বিকালে আলামীন হাওলাদার (২৫) ও শাহ আলী ফরাজী (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পিরোজপুর ডিবি পুলিশ। উপজেলার সূর্যমণি রুস্তুম দফাদারের বাড়ির সামনে রাস্তার ওপর থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে ১শ’ পিস ইয়াবাসহ আটক করে থানায় সোপর্দ করা হয়। আটককৃত আলামীন পার্শ্ববর্তী বরগুনা জেলার বদরখালী গ্রামের তৈয়ব আলী হাওলাদারের ছেলে এরং শাহ আলী ফরাজী বামনা উপজেলার ছোটভাইজোড়া গ্রামের ইসমাইল ফরাজীর ছেলে।

পিরোজপুর ডিবি পুলিশের এস আই দেলোয়ার হোসাইন জসিম জানান, উপজেলার সূর্য্যমণি রুস্তুম দফাদার বাড়ির সামনে রাস্তার ওপর মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আলামীন ও শাহ্ আলীকে আটক করা হয়। এ সময় আলামীনের কাছ থেকে ৭০ পিস ও শাহ আলীর কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, মাদক ব্যাবসায়ী আলামীন ও শাহ্ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ