Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

কন্যা সন্তানের মা হচ্ছেন রুমানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৮:১১ পিএম

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন মডেল অভিনেত্রী রুমানা খান। চলতি বছরের নভেম্বরে জন্ম নেবে তার কন্যা সন্তান। নতুন অতিথির আগমনের অপেক্ষায় রুমানার পুরো পরিবার আনন্দিত।

দীর্ঘদিন ধরে এই অভিনেত্রী যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। ২০১৫ সালে যুক্তরাষ্ট্রে প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে তৃতীয়বারের মতো ঘর বাঁধেন রুমানা।
সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে গিয়েছেন অভিনেত্রী বন্যা মির্জা। সেখানে এক সময়কার ছোট পর্দার জনপ্রিয় তারকা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, শ্রাবন্তী ও রুমানাসহ বেশ কয়েকজনের সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি রুমানার মা হবার খবরটি জানিয়েছে শুভেচ্ছা জানান তাকে।

উল্লেখ্য, রুমানা প্রথমে উপস্থাপক আনজাম মাসুদকে বিয়ে করেছিলেন। সে বিয়ে বেশি দিন টেকেনি। আনজামের সঙ্গে বিচ্ছেদের পর সংসার গড়েন সাজ্জাদ নামে ঢাকার এক ব্যবসায়ীর সঙ্গে। এরপর রুমানা তৃতীয়বারের মতো এলিন রহমানকে বিয়ে করেন এই অভিনেত্রী। অন্যদিকে এলিনেরও এটি দ্বিতীয় বিয়ে।

প্রসঙ্গত, জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান রুমানা। সর্বশেষ তিনি রহমতুল­াহ তুহিনের নিদের্শনায় ২০১৪ সালে জিয়াউল ফারুক অপূবর্র বিপরীতে ‘যত দূরে যাবে বন্ধু’ নাটকে অভিনয় করেন। এরপর তাকে আর চলচ্চিত্রে কিংবা নাটকে অভিনয়ে দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ