Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বার্সার প্রতিশোধের মিশন

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গত ৩০ ডিসেম্বর ক্যাম্প ন্যু’তে ছিল ভিন্ন এক আমেজ। বছরের শেষ ম্যাচ হওয়ায় ভক্তদের জন্য সেদিন মাঠে আনা হয়েছিল বছরে অর্জিত সব ক’টি (৫) শিরোপা। সারিতে সাজানো শিরোপা পঞ্চকের পিছনে দাঁড়িয়ে ভক্তদের অভিবাদন নিয়েছিলেন পুরো কাতালান শিবির। আজ রাতে ঘরের মাঠে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে নামার আগে একই রকম একটা মহড়া হলেও হতে পারে। তবে এবার পাঁচ শিরোপার বদলে মাঠে আসতে পারে লিওনেল মেসির অর্জিত পাঁচ ব্যালন ডি’অর ট্রফি। ফিফা ব্যালন ডি’অর ২০১৫ খেতাব জয়ের পর এটিই যে ন্যু ক্যাম্পে কাতালানদের প্রথম ম্যাচ।
ফাহাদ ১২৮তম
স্পোর্টস রিপোর্টার : দিল্লী ওপেন ইন্টারন্যাশনাল গ্র্যান্ড মাস্টারস দাবা প্রতিযোগিতায় দু’শ জনের মধ্যে ১২৮তম হয়েছেন শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান। ফাহাদ ১০ খেলায় ৪.৫ পয়েন্ট অর্জন করেন। গতকাল ভারতের দিল্লীতে অনুষ্ঠিত টুর্নামেন্টের দশম বা শেষ রাউন্ডের খেলায় ফাহাদ শ্রীলঙ্কার কাবিন্দা আকিলাকে হারান। আট পয়েন্ট নিয়ে টাইব্রেকিংয়ে রাশিয়ার গ্র্যান্ড মাস্টার ইভান পপোভ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সার প্রতিশোধের মিশন

১৭ জানুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ