Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

শিগগিরই নেটফ্লিক্সে আসছেন বলিউড বাদশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৯:০৯ পিএম

দীর্ঘদিন হলো নতুন কোনো চলচ্চিত্র অভিনয়ে দেখা যায় না বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু অভিনেতার ফিরে আসা সম্পর্কে গুঞ্জনের যেন শেষ নেই। সম্প্রতি শাহরুখ নিজেই জানিয়েছেন তার কাছে ইতোমধ্যেই দুই থেকে তিনটি সিনেমার স্ক্রিপ্ট রয়েছে। আর তাতেই বোঝা যাচ্ছে অভিনেতা হয়তো হুট করেই নতুন কোনো সিনেমায় অভিনয় শুরু করবেন।

এর মাঝেই কিং খানকে নিয়ে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে তিনি আগামী ২৫ অক্টোবরই ফিরছেন! কী অবাক হচ্ছেন? শাহরুখ খান ফিরছেন ঠিকই কিন্তু কোনো চলচ্চিত্র অভিনয়ে নয়, নেটফ্লিক্সে ‘মাই নেকস্ট গেস্ট নিডস নো ইনট্রোডাকসন’ অনুষ্ঠানের বিশেষ একটি পর্ব। যে এপিসোডের অতিথি হয়েছেন তিনি। স¤প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ১ মিনিট ৬ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে এমন তথ্য জানিয়েছে নেটফ্লিক্স।

অনুষ্ঠানটির হোস্ট আমেরিকান জনপ্রিয় টক শো হোস্ট ডেভিড লেটারম্যান। এর আগে এই অনুষ্ঠানের জন্য মুম্বাইয়ের শাহরুখের বাসভবন ঘুরে গেছেন এই আমেরিকান। সে সময় তিনি শাহরুখ খানের সঙ্গে ঈদ উদযাপনও করেছিলেন তিনি।

এদিকে প্রকাশিত ১ মিনিট ৬ সেকেন্ডের ভিডিও চিত্রে ডেভিড লেটারম্যান শাহরুখ খানকে সিনেমা বিশ্বের সবচেয়ে বড় সুপারস্টার বলেছেন।

এদিকে শাহরুখ খান জানিয়েছেন, ‘আমার জন্য এই মানের একজন মানুষের সঙ্গে সাক্ষাৎ হওয়াটা আনন্দের।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন