Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

ওমানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ড্র করলো বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৯:১১ পিএম

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ-ওমান পাঁচ ম্যাচের হকি সিরিজের দ্বিতীয় ম্যাচে ড্র করেছে বাংলাদেশ। বুধবার সন্ধ্যায় মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ দল ২-২ গোলে ড্র করে ওমান অনূর্ধ্ব-২১ দলের বিপক্ষে। মঙ্গলবার সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হলেও দ্বিতীয় ম্যাচে নিজেদের গুছিয়ে নেয় অতিথি ওমান যুব হকি দল।

ম্যাচের প্রথম দুই কোয়ার্টারে দু’দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। ১২ মিনিটে ওমানের রাশেদ আল ফাজারির ওয়ান অন ওয়ান চান্স ফিরিয়ে দেন বাংলাদেশ গোলরক্ষক বিপ্লব কুজুর। দ্বিতীয় কোয়ার্টারে পাল্টা আক্রমণ থেকে সুযোগ পায় বাংলাদেশ। তবে রাজীব দাসের শট ফিরিয়ে দেন ওমান গোলরক্ষক ইদ্রিস আল বুলুশি। তৃতীয় কোয়ার্টারের শুরুতেই লিড নেয় বাংলাদেশ। মাহবুব হোসেনের ফিল্ড গোলে এগিয়ে যায় লাল-সবুজরা (১-০)। ৩৪ মিনিটে রাশেদ আল ফাজারির পেনাল্টি কর্ণারের গোলে সমতায় ফেরে ওমান (১-১)। ৪১ মিনিটে রাশেদ আল ফাজারির ফিল্ড গোলে লিড নেয় ওমান (২-১)। তবে ৪৩ মিনিটে সোহানুর রহমান সবুজের ফিল্ড গোলে বাংলাদেশ ম্যাচে ফিরলেও শেষ পর্যন্ত জয় তুলে নিতে পারেনি (২-২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২৮ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন