Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

হত্যার ভিডিও দেখুন

প্রধানমন্ত্রীকে আবরারের বাবা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বুয়েটের ছাত্র আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছেন, তার সন্তানকে কীভাবে মেরে ফেলা হয়েছে, তিনি যেন তা দেখেন। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া জিলা স্কুলে গণমাধ্যমের কাছে তিনি এই অনুরোধের কথা তুলে ধরেন। আবরারের বাবা বলেন, ‘প্রধানমন্ত্রীর পিতা-মাতাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। উনি তো এই জ্বালা জানেন। আমার সন্তানকেও নৃশংসভাবে হত্যা করেছে। সন্তানকে যেভাবে মারেচে দেখলিপারে, উনি (প্রধানমন্ত্রী) যদি নিজে দেখেন তাহলে উনি নিজেই বিচার করবেন।’

মামলার অগ্রগতি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘যতটুকু দেখছি, তাতে আমি খুশি। আরও চাই, যাতে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের সর্বোচ্চ সাজা নিশ্চিত হয়।’ তবে বুয়েট বিশ্ববিদ্যালয় প্রশাসন এখনো পর্যন্ত তার সঙ্গে কোনো যোগাযোগ করেনি বলে গণমাধ্যমের কাছে অভিযোগ করেন বরকত উল্লাহ্। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ‘অমিত সাহা নামে একজনের কক্ষে আমার ছেলেকে নির্যাতন করা হয়েছে। তার নামটা এজাহারে আসেনি। গতকাল (মঙ্গলবার) মামলার তদন্ত কর্মকর্তার সঙ্গে আলাপ হয়েছে, তাকে বলেছি অমিত সাহাকে মামলায় অন্তর্ভুক্ত করতে হবে। উনি (তদন্ত কর্মকর্তা) বলেছেন, তদন্ত করে অন্তর্ভুক্ত করা হবে।’

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- স্কুলের প্রধানশিক্ষক এফতেখারুল ইসলাম লোটাস, আবরারের বাবা বরকত উল্লাহ, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ, জেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবি, জিলা স্কুলের সহকারী শিক্ষকবৃন্দ, আবরারের সহপাঠি, জিলা স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।



 

Show all comments
  • Nannu chowhan ১০ অক্টোবর, ২০১৯, ৮:৫১ এএম says : 0
    Now a days satrolig means a horrible terrorist group,police even following theirs request & ordered....
    Total Reply(0) Reply
  • Md.Mijanur Rahman ১০ অক্টোবর, ২০১৯, ১:৪৫ এএম says : 0
    Chatra league is very destructive force.
    Total Reply(0) Reply
  • হারুন ১০ অক্টোবর, ২০১৯, ১:২৬ এএম says : 0
    ছাএলীগ একটি আতংকের নাম, এরা হানাদার বাহিনী থেকে মারাত্মক ।
    Total Reply(0) Reply
  • Muhammad Zia ১০ অক্টোবর, ২০১৯, ৩:৩৬ এএম says : 0
    সরকারের উচিত আবরার ফাহাদের পরিবারকে আইনীভাবে সাহায্য করা এবং ৩০-৫০ লক্ষ টাকা আর্থিক ক্ষতিপূরন দেয়া যদিও এই টাকা সরকারের কাছে কিছুইনা কারণ কিছুদিন আগে ক্যাসিনো ব্যবসায়ীদের থেকে হাজার হাজার কোটি টাকা সরকারের তহবিলে জমা হয়েছে।
    Total Reply(0) Reply
  • Mdh Safayet ১০ অক্টোবর, ২০১৯, ৩:৩৭ এএম says : 0
    আপনার ছেলের খুনের বিচার, বাংলার জমিনে হবেনা,,আপনার মতো আনেক বাবা রাস্তায় দারিয়ে কেদেছে,, প্রধানমন্ত্রী কাছে বিচার চেয়েছে,, কই কোনো বাবা তার সন্তানের খুনের বিচার পায়নি ,, সূদু বিচারের বাণী সুনেছে,,,যেমন সাংবাদিক সাগর রুনি যখন খুন হয়, তখন মন্ত্রী সাহেরা খাতুন বলেছিলো,,২৪/ঘন্টায় আসামি দরা হবে,,দরা হয়নি সাগর রুনি ছোট্ট ছেলে আপনার মতো রাস্তায় দারিয়ে বাবা মার খুনের বিচার চেয়েছিল পায়নি বিচার,,আপনিও পাবেনা ছেলের খুনের বিচার,, মাএ শাত দিন পরে সবাই ভুলে যাবে আপনার ছেলে কে,,।।।ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে,,,।।।আপনি আল্লার উপর ছেরে ধিন এই জালিমের বিচার তিনি করিবেন
    Total Reply(0) Reply
  • Amirul Khan ১০ অক্টোবর, ২০১৯, ৩:৩৮ এএম says : 0
    প্রিয় মাতৃভূমির পক্ষে কথা বললে কি খুন হতে হয়? এই পিটিয়ে হত্যা করার সংস্কৃতি কোত্থেকে আমাদের দেশে এসেছে? নিশ্চয়ই উত্তর আসবে ভারত থেকে। রাজাকার দুই ধরনের, এক ধরনের রাজাকার হলো 1971 সালে পাকিস্তানের দালালি করেছে। বর্তমানের রাজাকাররা হচ্ছে, ভারতের দালালি করতেছে। এই দুই রাজাকারের ভিতরে,বেশি অপরাধী ও ভয়ঙ্কর হলো,বর্তমানে ভারতের রাজাকার। যারা ভারতের দালালী করতেছে।
    Total Reply(0) Reply
  • Nazim Khan ১০ অক্টোবর, ২০১৯, ৩:৩৮ এএম says : 0
    ওর বাবার সাথে একদিন বাসে যাওয়ার পথে অনেক কথা হয়েছিল। বলেছিল এক ছেলে বুয়েটে পড়ে আরেক ছেলে ঢাকা কলেজে। কত স্বপ্ন ছিল চোখে মুখে। সব স্বপ্ন ধূলিসাৎ করে দিল আমাদের নষ্ট রাজনীতি। কবে জাগ্রত হবে আমাদের নষ্ট বিবেক?
    Total Reply(0) Reply
  • Kawsar Hamid Munna ১০ অক্টোবর, ২০১৯, ৩:৩৯ এএম says : 0
    সারা দেশের সকল বিশ্ববিদ্যালয়ের হলে ছাত্রলীগ কতৃর্ক সাধারণ শিক্ষার্থীদের নির্যাতনের বিরুদ্ধে তীব্র আন্দোলনের এখনই সময়। এই সময়ে যদি তোমরা সাধারণ শিক্ষার্থীরা মুখ না খুলো, যদি প্রতিবাদ না করো তবে মনে রেখো ওরা তোমাকেও আবরারের কাতারে নিয়ে যাবে... (কবি হেলাল হাফিজ বলেছিলেনঃ "এখন যৌবন যার মিছিলে যাবার শ্রেষ্ঠ সময় তার, এখন যৌবন যার যুদ্ধে যাবার শ্রেষ্ঠ সময় তার")
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুয়েট

১৯ অক্টোবর, ২০১৯
১৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ