Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রাউজানে কাগতিয়া দরবারের ভাঙচুর

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

গতকাল মঙ্গলবার সকাল থেকে ১০/১৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ রাউজানের কদলপুর ইউনিয়নের পরীরদীঘির পাড়স্থ কাগতিয়া দরবার শরীফের খানকার পাকা ভবনটির দেয়াল ও বিভিন্ন অংশ ভাঙচুর করা হয়। এতে কয়েক লাখ টাকার হয়। সন্ত্রাসীরা যাওয়ার সময় খানকাহ শরীফে থাকা একটি স্টীলের আলমারি, শোকেস, পানির গাজী ট্যাংক ও লোহার গ্রীল ট্রাকে করে নিয়ে যায়।

একই কায়দায় ইতোপূর্বে কাগতিয়া দরবার শরীফের ৩৪টি খানকাহ/এবাদত খানা ভাঙচুর করে মালামাল বিক্রি করে দেয়। এ বিষয়ে স্থানীয় একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, রাউজানের একটি সন্ত্রাসী গ্রুপ সরকারি দলের পরিচয় দিয়ে অপকর্ম চালিয়ে আসছে। মুনিরীয়া যুব তবলীগ কমিটির বিরুদ্ধে এ পর্যন্ত ১৫টি মামলা দিয়ে হাজার হাজার তরিক্বপন্থীকে গৃহছাড়া করেছে। তিনি আরো বলেন, আমরা এ অপকর্মের প্রতিবাদে দুই দফায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছি এবং বিভিন্ন জাতীয় পত্রিকা ও ইলেক্ট্রনিক মিডিয়ায় উক্ত অপকর্মের সংবাদ প্রচারিত হলেও এখন পর্যন্ত এ সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।



 

Show all comments
  • please keep my name secret ১০ অক্টোবর, ২০১৯, ১:০৮ এএম says : 0
    Mingn dunihiy Saitanul AWLIA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন