Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

তাকওয়া নিয়ে অন্যায়ের প্রতিবাদ করতে হবে

নরসিংদীতে আল্লামা ইসমাঈল নুরপুরী

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ খেলাফত মজলিস এর আমীর শাইখুল হাদিস আল্লামা ইসমাঈল নুরপুরী বলেছেন, মুসলমানদের হাতিয়ার হচ্ছে তাকওয়া, তাকওয়াকে পুঁজি করে অন্যায়ের প্রতিবাদ করতে হবে। তা হলে মুসলমানের বিজয় আসবে। আমাদের মাঝে আজ তাকওয়া নেই। আমরা আজ দুনিয়ার কর্মের প্রতি বেশি গুরুত্ব দিচ্ছি, দ্বীনি কর্মের প্রতি গুরুত্ব কম দিচ্ছি। যার কারণে আমাদের মাঝে অশান্তি বিপদ-আপদ লেগেই আছে। আলেম-ওলামাগণ শুধু মসজিদ ইমামতি করবেন এমন নয়। ইমামগণ সকল অন্যায়ের প্রতিবাদ করবেন। তিনি গতকাল বুধবার দুপুরে নরসিংদী শহরের বৌয়াকুড় মাদরাসায় বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর তরবিয়তি সফর কাফেলা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

বাংলাদেশে খেলাফত মজলিস ঢাকা মহানগরী কমিটির নরসিংদীতে তরবিয়তি সফর কাফেলা আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর কমিটির সভাপতি মাওলানা রুহুল আমীন খান। বক্তব্য রাখেন ঢাকা মহানগর কমিটির সহ-সভাপতি নুর মুহাম্মদ আজিজি, সাধারণ সম্পাদক আবদুল মুমিন, সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হুসাইন রাজি, সহ-সাংগঠনিক সম্পাদক এহসানুল হক, আমানুল্লাহ, নির্বাহী সদস্য খোরশেদ আলম কাসেমি প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ