Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

কক্সবাজারে ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৫:৪৩ পিএম

কক্সবাজারে ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। কক্সবাজার সরকারি কলেজ গেটে এক ব্যবসায়ীকে পিটিয়ে ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে প্রকাশ্যে এ ধরনের ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছে।

জানা গেছে, কক্সবাজার বাস টার্মিনালস্থ বিসমিল্লাহ মোটর্সের (টমটম গাড়ির শো রুম) মালিক হয়রত আলী ও ম্যানেজার সরওয়ার ১১ লাখ টাকা নিয়ে লিংক রোড ইসলামী ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশে টমটম যোগে টার্মিনাল থেকে রওয়ানা দেয়।

বিকাল ৩টায় কক্সবাজার সরকারি কলেজ গেট এলাকায় পৌঁছালে পুর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা গতিরোধ করে তাদের বেধড়ক পিটিয়ে ১১ লাখ টাকা ভর্তি প্যাকেট ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

প্রতিষ্ঠানটির কর্ণধার মো. হয়রত আলী ও ম্যানেজার মো.সরওয়ার বলেন, তারা ছিনতাইকারীদের চিনতে পারেননি। টাকা ভর্তি থলে নিয়ে ছিনতাইকারীরা মোটরসাইকেল যোগে বাস টার্মিনাল অভিমুখে চলে যায়। পরে ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান বলেন, এ বয়াপারে লিখিত কোনো অভিযোগ পাননি। এ ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন