Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

গ্রেফতার হলো সালমান খানের কেয়ারটেকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৭:২৯ পিএম

কাজের বাইরে নানা কারণে সংবাদের শিরোনামে উঠতে হয় বলিউড অভিনেতা সালমান খানকে। কখনও সাংবাদিকের সঙ্গে বাজে ব্যবহার তো কখনও আবার হরিণ হত্যার দায়। শুধু নিজের কারণেই নয়, অভিনেতাকে শিরোনামে দেখা যায় তার পাশে থাকা মানুষদের জন্যও। এইতো কয়েকদিন আগে অভিনেতার এক সাবেক নিরাপত্তারক্ষীকে নিয়ে সংবাদে আসতে হয়েছিল তাকে। সালমানের প্রাক্তন এক নিরাপত্তারক্ষী মাতাল হয়ে রাস্তায় নেমে মাতলামো করায় তাকে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনার দায় নানা ভাবে সালমান খানের ওপরেও দিয়েছেন সমালোচকরা।

এদিকে সালমান বর্তমানে ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘দাবাং থ্রি’র কাজ নিয়ে। এ মধ্যে পাশে থাকা আরও একজনের জন্য অভিনেতা এখন শিরোনামে। সালমান খানের গোরাই বাংলোর বর্তমান কেয়ারটেকারকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

গতকাল বুধবার (০৯ অক্টোবর) সালমানের বাড়ি থেকেই শক্তি সিদ্ধেশ্বর রাণা নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায় ১৯৯০ সালের এক ডাকাতির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এই মামলায় আরও কয়েকজন যুক্ত বলে অভিযোগ রয়েছে। এর আগে এই মামলায় শক্তি সিদ্ধেশ্বরকে একবার গ্রেফতার করা হয়েছিল। পরে জামিনে তাকে মুক্তি দেওয়া হয়। এরপর থেকেই হদিশ মিলছিল না তার। ট্রায়ালেও হাজিরা দিচ্ছিল না শক্তি।

তাকে খুঁজে না পেয়ে তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। সম্প্রতি ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা জানতে পারেন যে, ২০ বছর ধরে গোরাই বিচ এলাকায় একটি বাড়িতে থাকে শক্তি। এরপরই জানা যায়, সালমান খানের বাংলোতেই কেয়ারটেকার হিসেবে সে কাজ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২২ জানুয়ারি, ২০২০
২১ জানুয়ারি, ২০২০
২০ জানুয়ারি, ২০২০
১৯ জানুয়ারি, ২০২০
১৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন