Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আমিরের ওপর ক্ষুব্ধ পিসিবি

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) রোষানলে পড়েছেন মোহাম্মদ আমির। পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলের অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন স্পট ফিক্সিংয়ের দায়ে দীর্ঘ শাস্তি ভোগ করে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা এই পেস বোলার। তবে এই বিষয়ে আগে থেকে পিসিবির অনুমতি নেননি তিনি। তাতেই ক্ষেপেছেন পিসিবি কর্তারা। আমিরের এই আচরণকে মোটেও ভালোভাবে নেননি তারা। ইতিমধ্যে বিনা অনুমতি টিভি পর্দায় হাজির হওয়ার বিষয়ে আমিরকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে পিসিবি।
আগামীকাল পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে পাকিস্তান ক্রিকেট দল। এর আগে আমিরের বিষয়টি নিয়ে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে পাকিস্তান ক্রিকেট। যদিও ইংল্যান্ড সফরের জন্য তাকে স্কোয়াডে বহাল রাখা হয়েছে। এমনটাই জানিয়েছে বার্তা সংস্থা পিটিআই। ইংল্যান্ডের মাটিতেই ৫ বছর আগে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িয়ে আমিরের ক্রিকেট ক্যারিয়ার পড়েছিল অনিশ্চয়তার মধ্যে। শেষ অব্দি জেল খাটার পাশাপাশি ক্রিকেটে দীর্ঘ নিষেধাজ্ঞার সাজাও ভোগ করতে হয়েছে তাকে। অনেক কাঠখড় পুড়িয়ে গত বছর ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সৌভাগ্য হয়েছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরের ওপর ক্ষুব্ধ পিসিবি
আরও পড়ুন