Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

কিয়ারার টুইটার হাতিয়ে নিয়েছে হ্যাকাররা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৭:৪৪ পিএম

গত বুধবার (৯ অক্টোবর) কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া টু’ ছবির কাজ শুরু করেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। এটি হলো ২০০৭ সালের হিট ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েল। তার হাতে আরও আছে ‘গুড নিউজ’ (দিলজিৎ দোশাঞ্জ), ‘লক্ষ্মী বোম্ব’ (অক্ষয় কুমার), শেরশাহ (সিদ্ধার্থ মালহোত্রা) ও নেটফ্লিক্সের ছবি ‘গিল্টি’।

এদিকে অভিনেত্রীর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট হাতিয়ে নিলো হ্যাকাররা। আরেক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি নিজেই খবরটি জানিয়েছেন ভক্তদের।

এক পোস্টে ২৭ বছর বয়সী এই তারকা বলেন, ‘আমার টুইটার অ্যাকাউন্ট কে বা কারা হাতিয়ে নিয়েছে। সেটি উদ্ধারে কাজ চলছে। ততক্ষণ পর্যন্ত কোনও অযাচিত বা অদ্ভুত টুইট দেওয়া হলে তা এড়িয়ে যাওয়ার অনুরোধ রইলো।’

একঘণ্টা পর টুইটার ব্যবহারকারীদের উদ্দেশ করে ‘কবির সিং’ ছবির এই অভিনেত্রী ইনস্টাগ্রামে আরেকটি পোস্টে লিখেছেন, ‘আমার অ্যাকাউন্ট থেকে পাঠানো কোনও সন্দেহজনক লিংকে ক্লিক না করার অনুরোধ রইলো। অ্যাকাউন্টটি এখনও হ্যাকড, সুতরাং কোনও লিংক আমি পাঠাইনি।’

উল্লেখ্য, এর আগে ‘কবির সিং’ তারকা শহিদ কাপুরের টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও সংগীতশিল্পী আদনান সামির টুইটার অ্যাকাউন্টও হ্যাকারদের শিকার হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ