Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহষ্পতিবার সকালে জেলার সর্বস্তরের জনগণের আয়োজনে স্থানীয় টাউন ক্লাব থেকে মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব চত্ত¡রে এসে এক পথসভায় শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব রাসেল পাভেস রাজা, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সরকারী সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস এম বায়েজিদ হোসেন প্রমুখ। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর আলী আজম, সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দিন। এসময় জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা যে প্রত্যন্ত অঞ্চলে এসে পৌঁচেছে তারই প্রমান আজ পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় অনুমোদন। পিরোজপুর -১ আসনে এমপি গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম অবহেলিত এ পিরোজপুরের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে যে তার প্রতিশ্রুতিই হচ্ছে এ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় অনুমোদন। সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া মোনাযাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন