Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মংলায় আশ্রয়ণ প্রকল্পের সদস্যদের মধ্যে ঋণ

মংলা বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

মংলায় আশ্রায়ন প্রকল্পের আওতায় সুবিধাভেগী সদস্যদের মাঝে ঋন সুবিধা দেওযা হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা অফিসার্স ক্লাবে সকাল ১০টার দিকে এই ঋনের টাকা প্রদান করা হয়।প্রধানমন্ত্রী অসহায়দের মাঝে বসতবিটা ও ঘর করে দেয়ার পর এবার তাদের আয়ের মাধ্যমে স্বাবলম্বি করে তোলার লক্ষে মংলা উপজেলার মাকড়ঢোন আশ্রায়ন প্রকল্প ফেইজ-২ এর আওতায় ২০ হাজার টাকা করে ১৭ জন লোকের মাঝে এই ঋন প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বন,পরিবেশ ও জলবায়ু মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওরাদার,উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহাত মান্নান, উপজেলা আ.লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সভাপতি মেখ আব্দুর রহমান, মহিলা ভাইস চেযারম্যান বেগম কামরুন নাহার হাই,ভাইস চেয়ারম্যান মোঃ ইকবার হোসেন, উপজেলা সমবায় অফিসার মোঃ মোস্তফা কামাল,পল্লী সঞ্চয় ব্যাংকের উপ আঞ্চলীক কর্মকর্তা মোঃ ফিরোজ আহমেদ, পৌর যুব লীগের সভাপতি কামরুজ্জামান জসিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন