Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন বিরাজ করছে

লালমোহনে এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন বিরাজ করছে। কিন্তু বিএনপি-জামায়াত জোট এনিয়েও ষড়যন্ত্র করছে। তারা জাতিকে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই দিতে পারেনি।

গতকাল বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের হাজিরহাট বাজারে ইউনিয়ন আ.লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এমপি শাওন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক নিয়ে ২০১০ সালের উপ-নির্বাচনে বিজয়ী হয়ে এ পর্যন্ত ৩ মেয়াদে এমপি হয়ে লালমোহন-তজুমদ্দিনে অনেক উন্নয়ন করেছি। যা গত ৩০ বছরেও হয়নি। শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। সন্ত্রাস, দুর্নীতি হানাহানিকে আ.লীগ সরকার কখনও প্রশ্রয় দেয় না। ২০০১ সালের পর এই এলাকায় সন্ত্রাসের রাম রাজত্ব গড়ে তোলা হয়েছিল। কিন্ত এখন এখানে শান্তি বিরাজ করছে।

বদরপুর ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমুখসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ