Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বালিয়াকান্দিতে জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়ী ঘর ভাংচুরসহ লুটপাট

থানায় ২৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৯:০৩ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিযনের হাটবিলধামু গ্রামের রঞ্জিত বিশ্বাসের বসত বাড়ীতে বৃহস্পতিবার সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে থানায় ২৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্থ পরিবার। উপজেলার নারুয়া ইউনিয়নের হাটবিলধামু গ্রামের রঞ্জিত বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস জানান, বেশ কিছু দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের প্রতিপক্ষ উত্তম বিশ্বাস গং এর সাথে। তারই জের ধরে বৃহস্পতিবার সকালে আমাদের বসতবাড়ীতে ৩৫ থেকে ৪০ জন দৈশীয় অস্ত্র লাঠি, লোহার রড নিয়ে পূর্বপরিকল্পিত ভাবে বাড়ী
তে প্রবেশ করে বাড়ী ঘর কুপিয়ে ভাংচুর করাসহ লুটপাটের ঘটনা ঘটায়। প্রতিবাদ করায় আমার পিতা রঞ্জিত বিশ্বাসসহ ৬ জনকে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর রক্তাক্ত ও জখম করে এবং ঘরে ঢুকে সাব বাক্সের তালা ভেঙ্গে স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নেওয়াসহ ২টি টিনের ঘর, ২টি টিনের ছাপড়া, ১টি রান্না ঘর কুপিয়ে ও ভাংচুর করে এবং ৩১টি বিভিন্ন ধরনের ফলের ও কাঠের গাছ কেটে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। আহত অবস্থায় আমার পিতা রঞ্জিত বিশ্বাসকে প্রথমে বালিয়াকান্দি হাসপাতালে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় ২৫ জনের বিরুদ্ধে একটি আভিযোগ দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ