Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

১ জোকার
২ ডাউনটন অ্যাবি
৩ অ্যাবোমিনেবল
৪ হাসলার্স
৫ জুডি

জোকার
টড ফিলিপস পরিচালিত সাইকোলজিক্যাল থ্রিলার ‘জোকার’। ‘ওল্ড স্কুল’ (২০০৩), ‘স্টার্স্কি অ্যান্ড হাচ’ (২০০৪), ‘স্কুল অফ স্কাউন্ড্রেলস’ (২০০৬), ‘দ্য হ্যাঙওভার’ (২০০৯), ‘ডিউ ডেট’ (২০১০), ‘দ্য হ্যাঙওভার পার্ট টু’ (২০১১), ‘দ্য হ্যাঙওভার পার্ট থ্রি’ (২০১৩) এবং ‘ওয়ার ডগস’ (২০১৬) ফিলিপস পরিচালিত চলচ্চিত্র।
অসুস্থ মা পেনি ফ্লেকের (ফ্রান্সেস কনরয়) সেবা করেই আর্থার ফ্লেকের (য়োয়াকিন ফিনিক্স) দিন কাটে। পাশাপাশি সে হা হা নামে একটি কোম্পানিকে ক্লাউনের কাজ করে। সারা দিন সে আরেকটি কাজ করে সেটি হল নিজের চেহারা রঙ করা। তার স্বপ্ন একদিন সে স্ট্যান্ড-আপ কমেডিয়ান হবে। আর্থারের সমস্যা হল সে অনেকটাই খেয়ালি। অন্যদের সঙ্গে সম্পর্ক গড়া তার জন্য কঠিন। গথাম সিটির ভাঙা সমাজকে সে তার মত করেই দেখে। সে দেখতে পায় এখানে সহমর্মিতার অভাব আছে। একদিন পথে কিছু বখাটে কিশোর তাকে আক্রমণ করে। এর পর থেকে সে তার জীবনধারা পাল্টে ফেলতে শুরু করে। জোকার হিসেবে আবির্ভূত হয় সে। আবেগহীন আর নিষ্ঠুর মানুষে পরিণত হয় সে। তার কার্যক্রম গথাম সিটিতে ভয়ঙ্কর পরিস্থিতির সূচনা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন