Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বিশ্বনাথে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিল-সমাবেশ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৯:১০ পিএম | আপডেট : ৯:৩৫ পিএম, ১০ অক্টোবর, ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদকে ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক পিটিয়ে নির্মমভাবে খুন করার প্রতিবাদে ও খুনিদের ফাঁসির দাবিতে বিশ্বনাথে উপজেলা সদরে উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ-মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধার পূর্ব মুহুর্তে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামন থেকে মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও দলীয় কার্যালয়ের সামনে পথসভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমনের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য শাহ আমির উদ্দিনের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সদস্য জিল্লুর রহমান জিলু, নাজিম উদ্দিন, আবদুল বাছির, সাঈদ আহমদ, জাকির মিয়া, ছাত্রদল নেতা আবদুর রহমান, আবদুল মুমিন, দুলাল আহমদ, আবদুল কাইয়ুম, বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম জুনেদ, উপজেলার লামাকাজি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জুবায়ের আহমদ শিবলু, অলংকারি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি দিলোয়ার হোসেন, দৌলতপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আলী আহমদ, দশঘর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নিজাম উদ্দিন, রামপাশা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাজন খান, দেওকলস ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আমির আলী, দৌলতপুর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল খান, ছাত্রদল নেতা কবি এসপি সেবু, সহির আহমদ, রায়হান আহমদ, শেখ সোহাগ, আবদুল্লাহ আল মামুন, আরফি রহমান, সানুর আলী, লায়েক আহমদ, আবদুল ওদুদ, ফয়ছল আহমদ, রুমন আহমদ, আবদুল বাছিত, সগির আলী, সাইদুর রহমান, দিলোয়ার হোসেন সজিব, আমজাদ আহমদ, মোহাম্মদ শাকিল মিয়া, নারায়ন চক্রবর্তি, আরপি মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবরার হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ