Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে অস্থিরতা বিরাজ করছে -টাঙ্গাইলে জি.এম. কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

দেশে সর্বত্র সামাজিক অস্থিরতা এবং রাজনৈতিক শূন্যতা বিরাজ করছে। কোথাও সুখ-শান্তি নেই। মানুষের মধ্যে মানবিকতা এবং মানবিক মুল্যবোধ হারিয়ে গেছে। সমাজে মানবিক মূল্যবোধের পতন ঘটেছে। গতকাল এসব কথা বলেছেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। ঢাকা বিভাগীয় টাঙ্গাইল জেলার সাংগঠনিক সভায় তিনি আরো বলেন, আমাদের সকল মতভেদ ভুলে পার্টিকে সু-সংগঠিত ও শক্তিশালী করতে হবে। দলের স্বার্থে সকল প্রকার ত্যাগ স্বীকার করতে হবে। তিনি বলেন, দলে ঐক্যের বিকল্প নাই।

দলের বনানীস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ঢাকা বিভাগীয় টাঙ্গাইল জেলার সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আবুল কাশেম, এস.এম. ফয়সল চিশতী, পীরজাদা শফিউল্লাহ আল মনির, টিমের সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান আদেল এমপি, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব আশরাফ সিদ্দিকী, সম্পাদক মন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভুইয়া, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, রেজাউল করিম, এনাম জয়নাল আবেদীন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ