Inqilab Logo

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

বায়রা লাইফ নতুন পলিসি ইস্যু বন্ধ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:১৬ এএম

বায়রা লাইফ ইন্স্যুরেন্সের নতুন পলিসি ইস্যু বন্ধ করে দিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কোম্পানিটি আর কোন পলিসি ইস্যু করতে পারবে না। বীমা দাবি পরিশোধ না করাসহ ১২টি অভিযোগে কোম্পানিটির নতুন পলিসি ইস্যু সাময়িকভাবে বন্ধের এ নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। গত সোমবার এ নির্দেশ দেয়া হয়। আইডিআরএ’র পরিচালক (উপসচিব) একেএম ফজলুল হক স্বাক্ষরিত ওই চিঠিতে আরো বলা হয়েছে, বায়রা লাইফের দ্বারা সাধারণ গ্রাহক যাতে নতুন করে আর প্রতারণার শিকার না হয় তা থেকে জনগণকে নিশ্চিত আর্থিক ক্ষতির হাত থেকে রক্ষার জন্য কোম্পানির প্রথম বর্ষ প্রিমিয়াম ব্যবসা সাময়িক বন্ধ করা হলো।
এ আদেশ অবিলম্বের কার্যকর হবে এবং পত্র ইস্যুর তারিখের পর আর কোন পলিসি সাধারণ গ্রাহক বা জনগণের নিকট বিক্রি করা যাবে না। এক্ষেত্রে কোম্পানির সর্বশেষ পলিসির হালনাগাদ তথ্য কর্তৃপক্ষের নিকট আগামী ৫ কার্যদিবসের মধ্যে দাখিল করার নির্দেশও দেয়া হয়েছে ওই চিঠিতে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ