Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

বহিরাগতদের ক্ষেত্রে ইসি সতর্ক শিবগঞ্জে ইসি কবিতা খানম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:১৫ এএম

বহিরাগতরা যাতে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত না হতে পারে সেক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করার আহবান জানালেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শ্যামপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ছবিসহ নতুন ভোটার হালনাগাদ কেন্দ্র পরিদর্শনের সময় সাংবাদিক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, সারাদেশে ছবিসহ নতুন ভোটার হালনাগাদের কাজ শুরু হয়েছে। নতুন ভোটাররা তথ্য সংগ্রহকারীকে সঠিক তথ্য দিয়ে পরিচয়পত্রের কমিশনে আবেদন করবেন। নির্বাচন কমিশন দেশের সব উপজেলাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করেছে। যারা চাকুরী বা পড়াশোনার জন্য উপজেলার নির্ধারিত সময়ে স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাননি। তারা উপজেলা নির্বাচন সার্ভার থেকে নিতে পারবেন। এছাড়া তিনি বলেন, প্রত্যেকের হাতে স্মার্ট কার্ড পৌছে দেয়া কাজ নির্বাচন কমিশনের। উপজেলা সার্ভার কার্যালয়ে স্থায়ীভাবে স্ক্যান মেশিন স্থাপনের দ্রুত ব্যবস্থা করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম এর একান্ত সহকারি (পিএস) আসমা দিলারা জান্নাত, সহকারি সচিব রওশন আরা, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম, জয়পুরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসান, সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রায়হান কুদ্দুস, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল ইসলামসহ অন্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ