Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

র‌্যাব-৫ এর হাতে অস্ত্রসহ আটক ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

কুষ্টিয়ায় গলায় ভাত
আটকে শিশুর মৃত্যু
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় খাওয়ার সময় গলাই ভাত আটকে আসমানী নামের ৮ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কুষ্টিয়ার উদিবাড়ি এলাকায় গত বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, উদিবাড়ি গ্রামের আরিফুলের মেয়ে আসমানী ভাত খাচ্ছিল। খাওয়ার এক পর্যায়ে হটাৎ তার গলাই ভাত আটকে যায়। এ সময় তার পরিবারের লোকজন চেষ্টা করেও আটকে যাওয়া ভাত বের করতে ব্যর্থ হয়ে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। স্থানীয় চিকিৎসক দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া পরামর্শ দেন। পরে শিশুটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


রাজশাহী র‌্যাব-৫ নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদ আলী নামে অস্ত্রসহ গ্রেফতার করেছে এক অস্ত্র ব্যবসায়ীকে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামে তার বাড়ি।

বাবার নাম মো. মুকুল। মোহাম্মদ আলীর কাছ থেকে দুটি বিদেশী পিস্তল, ১৪ রাউন্ড গুলি এবং চারটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে তার ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি মোবাইল সেট ও দুটি সীমকার্ড। র‌্যাব-৫ জানায়, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। এ নিয়ে মোহাম্মদ আলীর বিরুদ্ধে অস্ত্র আইনে নগরীর বোয়ালিয়া থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ