Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজশাহীতে কিশোর গ্যাং চক্রের আটক ৩

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

 রাজশাহীর দুর্গাপুর উপজেলার উজালখলসী বাজার থেকে বুধবার রাতে কিশোর গ্যাং চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুঠিয়া থানার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো, পুঠিয়া উপজেলার দইপাড়া গ্রামের আব্দুল লতিফের পুত্র হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের পুত্র মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের পুত্র হাসিব আলী (১৯)।
দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কণা জানান, উপজেলার গোপালপুর গ্রামের সোহাগ নামের এক যুবক তাহেরপুর বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিল।

এ সময় গ্রেফতারকৃত ৩ যুবক সোহাগের পিছু নিয়ে পথিমধ্যে ফাঁকা জায়গায় সোহাগের হাতে থাকা মোবাইলটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ভ্যানে থাকা অন্য লোকজন চিৎকার চেচামেচি শুরু করলে তিন যুবক মোটরসাইকেল যোগে পালিয়ে যাবার চেষ্টা করে।
মোবাইল ফোনে খবর পেয়ে উজানখলসী বাজারে গ্রেফতারকৃত ৩ যুবকের পথরোধ করে স্থানীয়রা। পরে তাদের উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে আটক করে থানায় নিয়ে যায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ