Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

স্কুলছাত্র হত্যা রহস্য উদঘাটন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম


গোপালগঞ্জে স্কুলছাত্র সৌরভ গাঙ্গুলী (১৫) হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকারি সাজ্জাদ শেখকে (১৫) পুলিশ গ্রেফতার করেছে। হত্যাকারি সাজ্জাদ স্কুলছাত্র হত্যার কথ স্বীকার করে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. শরিফুর রহমানের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, কোটালীপাড়া উপজেলার দেবগ্রামের বিমল গাঙ্গুলীর ছেলে দেবগ্রাম উমাচরণ পূর্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র সৌরভ গাঙ্গুলী স্মার্টফোন ব্যবহার করতো। সে ৬ অক্টোবর রাত ১০ টার দিকে স্কুল ভবনের পাশে বসে মোবাইলে গেম খেলছিলো। কোটালীপাড়া উপজেলার তারশী গ্রামের রাজমিস্ত্রী মো. মনসুর শেখ ওরফে আবু সাঈদের ছেলে সাজ্জাদ শেখ সেখানে আসে। সৌরভের মোবাইল দেখে তার লোভ হয়। সে পাশের মেলা থেকে একটি ছুরি কিনে এনে সৌরভের পাশে এসে বসে। কথা বলার এক পর্যায়ে সৌরভের মোবাইল ছিনিয়ে নেয়ার সময় দু’জনের ধস্তাধস্তিতে ছিনতাইকারির ছুরির আঘাতে সৌরভ গাঙ্গুলী নিহত হয়। ছিনতাইকারি ঘটনাস্থলে তার ব্যবহৃত মোবাইল সেট ফেলে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ