Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

আপাতত কেন্দ্রীয় কারাগারে নেয়া হচ্ছে না সম্প্রাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

ক্যাসিনো সম্প্রাটহিসেবে আলোচিত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীকে আপাতত কেন্দ্রীয় কারাগারে নেওয়া হচ্ছে না। মেডিক্যাল বোর্ডের পরামর্শ অনুযায়ী জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে তার চিকিৎসা চলছে। সম্প্রাটর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আফজাল হোসেন বলেন, সম্প্রাটর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার ভিত্তিতে চিকিৎসা চলছে। আর কতদিন তাকে হাসপাতালে থাকতে হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সুনির্দিষ্ট করে কবে নাগাদ তাকে রিলিজ দেয়া হবে সে সম্পর্কে বলা সম্ভব নয়। তিনি সুস্থ হয়ে উঠলে মেডিকেল বোর্ডের মাধ্যমে তা গণমাধ্যমকে অবহিত করা হবে বলে তিনি মন্তব্য করেন।
প্রসঙ্গত, গত ৬ অক্টোবর ভোর ৫টার দিকে কুমিল্লা থেকে ইসমাইল হোসেন চৌধুরীকে গ্রেফতার করে র‌্যাব। ওইদিন দুপুরে কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে তার কার্যালয়ে অভিযান চারায়। এ সময় একটি পিস্তল, বিপুল পরিমাণ বিদেশি মদ ও দুটি ক্যাঙ্গারুর চামড়া জব্দ করে তারা। পরে র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের জেল দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 



 

Show all comments
  • গনতন্ত্র ১১ অক্টোবর, ২০১৯, ৬:৪৯ এএম says : 0
    সম্রাটতো উনাগর ভিআইপি জামাই ৷ কারাগারতো নীরহ মানুষের জন্য ৷
    Total Reply(0) Reply
  • MOMINUL ISLAM ১১ অক্টোবর, ২০১৯, ৮:২৩ এএম says : 0
    WHY NOT SEND KALADAZIA TO HOSPITAL SHE NEED TRETMANT
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ