Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

মাদক আইনে দায়ের মামলায় রিমান্ড শেষে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সফিকুল আলম ফিরোজকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান শুনানি শেষে এ আদেশ দেন। এদিকে, রিমান্ডে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন সফিকুল। সেসব তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে সেগুলো প্রকাশ করা হচ্ছে না বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।

আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই আশরাফ আলম বলেন, ধানমন্ডি থানায় দায়ের এই মামলার তদন্ত কর্মকর্তা জসিম উদ্দিন খান ৩ দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবী মাসুদ এ চৌধুরী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠান। এর আগে গত ২১ সেপ্টেম্বর একই মামলায় ৫ দিনের রিমান্ড এবং ৬ অক্টোবর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে সফিকুলকে গ্রেফতার করে র‌্যাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ