Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবাসন খাতের সমস্যা আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)-এর উদ্যোগে দোয়া ও ইফতার-২০১৬ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সেনামালঞ্চ (কনভেনশন হল), ঢাকা ক্যান্টনমেন্ট-এ দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন। অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, আবাসন খাতের সমস্যা ফলপ্রসূ আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।
আবাসন এবং লিংকেজ শিল্প রক্ষায় সরকার কাজ করবে বলেও জানান তিনি। বিশেষ অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি বলেন, আবাসন খাতে নানাবিধ সমস্যা চলছে।
ক্রেতাদের জন্য একটি তহবিল গঠনে সরকারের সাথে আলোচনা করবেন বলেও আশ্বাস দেন তিনি। দোয়া ও ইফতার মাহফিলে রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নূরন্নবী চৌধুরী, এমপি, ভাইস প্রেসিডেন্ট (এ্যাডমিন) প্রকৌশলী সরদার মো. আমিন, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা, প্রেস এ্যান্ড মিডিয়া স্ট্যান্ডিং কো-চেয়ারম্যান কামাল মাহমুদসহ রিহ্যাবের প্রায় এক হাজার সদস্য প্রতিনিধি অংশগ্রহণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবাসন খাতের সমস্যা আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ