Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

নোয়াখালী সদরের এওজবালিয়ায় পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৬:৫৪ পিএম

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির ছাত্রী (১১) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় মামলা করতে চাওয়ায় ধর্ষিতার পরিবারকে হুমকি দিচ্ছে ধর্ষকের পরিবারের লোকজন। ঘটনার পর থেকে ধর্ষক সুমন (১৮) পলাতক রয়েছে।
ঘটনায় শুক্রবার দুপুর পর্যন্ত কোন মামলা হয়নি। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতা স্থানীয় চরশুল্লকিয়া খাসেরহাট দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী ও অটোরিকশা চালক সেলিমের মেয়ে।
ভিকটিমের বরাত দিয়ে তার বাবা সেলিম কান্না জড়িত কন্ঠে বলেন, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মাদ্রাসার অপর ছাত্রীদের সাথে বাড়ীতে আসছিল তার মেয়ে (১১)। খাসেরহাট বাজার অতিক্রম করে আসলে তার বান্ধবীরা তাদের বাড়ীতে চলে যায়। পরে সে একা বাড়ীর দিকে আসছিল। পথে স্থানীয় আব্দুল আজিজের ছেলে বখাটে সুমন তার গতিরোধ করে মুখ চেপে ধরে তাকে পাশ্ববর্তী একটি কলা বাগানে নিয়ে যায়। এরপর তার মেয়ের মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায় সুমন। পরে অসুস্থ অবস্থায় সে বাড়ীতে এসে ঘটনা তাদের খুলে বলে।
তিনি অভিযোগ করে বলেন, সুমনের বড় ভাই হালিম পাটোয়ারী ও ইউছুফ এ ঘটনায় কোন মামলা করলে তাদের ভালো হবেনা বলে হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি পরিবার ও অসুস্থ মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।
সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ