Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবের মেঘনা নদীতে মা ইলিশ রক্ষার অভিযানে ১০ জেলে আটক

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৯:২৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে মা ইলিশ ধরাকালে ১০ জেলে, ৩টি নৌকা ও প্রায় ৬০ হাজার মিটার জাল আটক করা হয়েছে। শুক্রবার বিকাল থেকে ৮ পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের নেতৃত্বে উপজেলা টাস্কপোর্স এ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন । সারা রাত অভিযান পরিচালিত হবে নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার জানান।
আটককৃতরা হলেন মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ উপজেলার কালিরচর গ্রামের মফিজুল ইসলামের ছেলে মোঃ শাকিল (২২),আবুল হোসেন বেপারীর ছেলে শিপন(১৯), আলী হোসেনের ছেলে আঃ রহিম(৪০), আলমগীর বেপারীর ছেলে সাগর হোসেন(৪০) সহ ১০ জন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন মা ইলিশ রক্ষায় সরকারের সকল প্রকার নিষেধ ও কার্যক্রম জেলেদের মানতে হবে। দেশের ইলিশ সম্পদ রক্ষায় সকলকে সহযোগিতা নিয়ে এগিয়ে আসতে হবে। সরকারের নিষেধ অমান্য করে কেউ নদীতে নামলে তাদের বিরুদ্ধে কঠর ব্যবস্থা নেয়া হবে। কেউ যদি এ সময়ে নদীতে মাছ ধরতে গিয়ে ধরা পড়ে সে সরকারের কোন সুযোগ সুবিধা পাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ