Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেখ কামাল ক্লাব কাপে একই গ্রুপে বসুন্ধরা-আবাহনী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৯:৪৮ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম দল চট্টগ্রাম আবাহনীর আয়োজনে ১৯ অক্টোবর মাঠে গড়াচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসর। এই টুর্নামেন্টে একই গ্রুপে পড়েছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও রানার্সআপ ঢাকা আবাহনী লিমিটেড। শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়। জমকালো এই ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, এমপি। এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো: সালাউদ্দিন। উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক, বাফুফে সদস্য হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, আয়োজক চট্টগ্রাম আবাহনীর সভাপতি এমএ লতিফ এমপি, সদস্য সচিব আলহাজ্ব শামসুল হক চৌধুরী এমপি ও টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়কারী তরফদার মোহাম্মদ রুহুল আমিন সহ অন্যান্যরা।

ড্র অনুযায়ী টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে পড়েছে- টিসি এফসি (মালদ্বীপ), মোহনবাগান এসি (ভারত), ইয়ং এলিফ্যান্ট এফসি (লাওস) ও চট্টগ্রাম আবাহনী (বাংলাদেশ)। ‘বি’ গ্রুপের দলগুলো হলো- বসুন্ধরা কিংস (বাংলাদেশ) চেন্নাই সিটি এফসি (ভারত), তেরেঙ্গানু এফসি (মালয়েশিয়া) ও আবাহনী লিমিটেড (বাংলাদেশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা-আবাহনী
আরও পড়ুন