Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বাক-বিতণ্ডার জড়িয়ে কেরানীগঞ্জে কিশোর খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ২:১৫ পিএম

ছুরিকাঘাতে কেরানীগঞ্জে অন্তর চন্দ্র মণ্ডল (১৯) নামের এক কিশোর খুন হয়েছেন।

গতকাল শুক্রবার দিনগত রাত ৮ টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা কাচারীপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ছুরিকাঘাতে অভি সরকার (১৮) নামে আরেক কিশোর আহত হয়েছে। এ সময় এলাকাবাসী হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মামুন নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, গত ৮ অক্টোবর ঐ এলাকার কিশোরদের সঙ্গে অন্য গ্রামের কিশোরদের বাক বিতণ্ডা হয়। পরে এলাকাবাসী বিষয়টি মীমাংসা করে দেয়। ঐ ঘটনার জের ধরে একদল কিশোর দেশিয় ছুরি নিয়ে কাচারিপাড়া এলাকায় মহড়া দেয়। এ সময় তারা অন্তর ও অভিকে সামনে পেয়ে ছুরিকাঘাত করে। এতে অন্তর ঘটনাস্থলেই মারা যায়। অভিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত অভির বোন জামাই তাপস দাস বলেন, অভি ইন্টারনেটের ব্যবসা করে। সে ঐ এলাকায় ইন্টারনেটের বিল উঠাতে গিয়েছিল। দুর্বৃত্তরা তাকে রাস্তায় পেয়েই ছুরিকাঘাত করে।

নিহত অন্তরের মামা অপু বলেন, অন্তর গাড়ি মেরামতের কাজ করত। সে কাজ শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। অন্তরের বাবার নাম অখিল চন্দ্র মণ্ডল। তারা এ এলাকারই বাসিন্দা।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ জামান জানান, ঘটনার খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এবং হাসপাতালে যাই। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। হত্যার কোনো কারণ এখনো জানা যায়নি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ