Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার : আটক ১

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ২:২০ পিএম

ঢাকা জেলার সাভার উপজেলার আমিনবাজার এলাকায় বেড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। জোরপূর্বক ঐ কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে মো. ওয়াসিম (২৯) নামের একজনকে আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার সন্ধ্যায় আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক ওয়াসিম মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন বেজপাড়া এলাকার সোহরাব মিয়ার ছেলে। ওয়াসিম ভুক্তভোগী ওই কিশোরীর ফুফা বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ অক্টোবর সাভারের আমিনবাজার এলাকায় ফুফুর বাসায় বেড়াতে আসে ওই কিশোরী। পরবর্তীতে গত ১০ অক্টোবর রাতে বাসার সবাই ঘুমিয়ে পড়লে কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে ওয়াসিম। পরে ভুক্তভোগী কিশোরী তার পরিবারকে বিষয়টি জানালে পরিবার গতকাল শুক্রবার সকালে থানায় অভিযোগ করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন বলেন, ভুক্তভোগী কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হবে। এছাড়া অভিযুক্ত ওয়াসিমকেও আটক করা হয়েছে।
এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ