Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী বিক্রির ঘটনায় বন্দর থানায় মামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ২:৩৯ পিএম

নারায়ণগঞ্জ বন্দরে নিজের স্ত্রীকে বিদেশে নিয়ে দালালের কাছে বিক্রি ও পিটিয়ে আহত করার ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ বছর পূর্বে বন্দর থানার নূরপুর এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে মঞ্জু মিয়ার সঙ্গে একই থানার পুরাণ বন্দর চৌধুরী বাড়িস্থ কলাবাগ এলাকার মোহাম্মদ আলী মিয়ার মেয়ে রাবেয়া বেগমের বিয়ে হয়।

বিয়ের কয়েক মাস পর মঞ্জু মিয়া জীবিকার তাগিদে লেবাননে পাড়ি জমান। এরপর তিনি স্ত্রী রাবেয়াকেও সেখানে নিয়ে যান।
গতকাল শুক্রবার ভুক্তভোগী রাবেয়া বেগম বলেন, ‘প্রতারক স্বামী মঞ্জু মিয়া আমাকে দিয়ে লেবাননে অসামাজিক কাজে লিপ্ত থাকতে বাধ্য করেন। লেবাননে আমার জমানো প্রায় ৭ লাখ টাকাও তিনি আত্মসাৎ করেছে। এক পর্যায়ে গত বছরের ২১ মে ওই দেশের দালালদের কাছে আমাকে বিক্রি করে দেশে ফিরে পুনরায় আরও একটি বিয়ে করে তিনি।’

‘আমি অনেক আকুতি করে দালালদের কবল থেকে মুক্তি পেয়ে ৬ অক্টোবর দেশে ফিরে স্বামীর বাড়িতে যাই। সেখানে এ ঘটনার প্রতিবাদ করলে মঞ্জু, তার বোন আমেনা ও তার ২য় স্ত্রী রুনা আমাকে প্রচণ্ড নির্যাতন করে। এরপর আমি তাদের বিরুদ্ধে মামলা করি,’ যোগ করেন তিনি।
গত ১০ অক্টোবর রাতে সদ্য প্রবাস ফেরৎ গৃহবধূ রাবেয়া বেগম বাদী হয়ে বন্দর থানায় মামলাটি দায়ের করেছেন।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ