Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

প্রকৃত আওয়ামী কর্মীদের মূল্যায়নের সময় এসেছে: তথ্যমন্ত্রী

কক্সবাজার সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৪:৩৪ পিএম

‘যারা বিরুদ্ধে ছিলেন তাদের মধ্যে অনেকের অনুপ্রবেশ ঘটেছে আওয়ামী লীগে। তারা আবার ভেতরে ভেতরে ত্যাগী কর্মীদের কোণঠাসা করতে চাচ্ছে। তাদের বিরুদ্ধে সর্তক থাকতে হবে।’- আজ শনিবার সকালে কক্সবাজার হিলডাউন সার্কিট হাউজে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেছেন।

তিনি বলেন, দলে যে সমস্ত হাইব্রিট নেতা রয়েছে তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে। সুতারাং প্রকৃত আওয়ামী কর্মীদের মূল্যায়নের সময় এসেছে। তাই সর্তকতার সঙ্গে চলতে হবে।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাবেক সাংসদ আবদুর রহমান বদিসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • mohd hossaim ১২ অক্টোবর, ২০১৯, ৭:০৪ পিএম says : 0
    HI
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ১৪ অক্টোবর, ২০১৯, ১২:৩২ এএম says : 0
    Demit, Hassan Mahmud, the real awami activist means looting the country, smuggling, killer, terrorist, etc, etc,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ