Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার

জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৪:৫৭ পিএম

গতকাল শুক্রবার র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ওই ১৪ সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১২৫০টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) জানান, গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে- এটি একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র।

এ চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড ও চিটাগাং রোড এবং এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী, আবার কখনো সাধারণ যাত্রীর বেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে।

গ্রেফতারকৃতরা হলো- মো.সাজ্জাদ হোসেন(২৪), মো. শাহজালাল হাওলাদার(৩২), মো. হৃদয়(২১), মো. আঃ ছাত্তার(৪৫), মো. মিলন হোসেন(৩৫), আবুল হোসেন(২৫), মো. মোস্তফা(৩১), মো. আলী অজগর(২১), মো. রমজান সরদার(৩১), মো. নাসির উদ্দিন(৪৩), মো. দেলোয়ার হোসেন(৩৫), মো. মাহিম মিয়া(২৮), মো. হায়দার আলী(৪৫) ও মো. শাহজাহান(১৮)।

এ সময় তাদের কাছ থেকে ৩৫০টি বিভিন্ন ব্যান্ডের এন্ড্রয়েড স্মার্ট ফোন ও ৯০০টি সাধারণ মোবাইল সেট এবং ছিনতাইকৃত নগদ ২২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হচ্ছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ