Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ফরিদপুরে বিএনপির সভা পুলিশের বাধায় পণ্ড

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৫:১১ পিএম

ফরিদপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে স্থানীয় অম্বিকা ময়দানে বুয়েট ছাত্র আবরার ফাহাদের নৃশংস হত্যা ও ফরিদপুরে বিএনপির নতুন কমিটি নিয়ে সভা হওয়ার কথা ছিলো। সেই সভা পুলিশি বাধায় পণ্ড হয়ে গিয়েছে। পরবর্তীতে বিকেল সাড়ে ৪টায় বিএনপির কেন্দ্রীয় নেতাকর্মীরা ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেত্রী সেলিনা রহমান জানান, আমরা বুয়েট ছাত্র আবরার ফাহাদের নৃশংস হত্যার প্রতিবাদে ও ফরিদপুর জেলা বিএনপি ও মহানগর কমিটি করার জন্য আজকের এই সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। পুলিশ প্রথমে আমাদের অনুমতি দিলেও দুপুর ১টার দিকে আমাদের সভা না করার জন্য জানিয়ে দেন।

আমরা বাধ্য হয়ে এর প্রতিবাদে এই সংবাদ সম্মেলন ডেকেছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু, বিএনপি কেন্দ্রীয় নেতা খন্দকার মাশুকুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নেতা সেলিমুজ্জামান সেলিম, ফরিদপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড সৈয়দ মোদাররেস আলী ইছা, বিএনপির অন্যতম সংগঠক সাব্বির আহমেদ খানসহ জেলা উপজেলার বিএনপির নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ