Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কোরআন-সুন্নাহ মোতাবেক জীবন গড়তে হবে

আমিরাতে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর ওরশ মাহফিলে বক্তারা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৫:৫০ পিএম

মানুষের মধ্যে মানবিক চেতনা জাগ্রত করাই আল্লাহর ওলীদের জীবন মিশন উল্লেখ করে বক্তারা বলেন, আল-কোরআন আমাদের জীবন বিধান। রাসুল (স.) আমাদের আদর্শ। তাই আল্লাহ ও রাসুল (স.)-এর সান্নিধ্য লাভ করতে হলে কোরআন-সুন্নাহ মোতাবেক জীবন গড়তে হবে। তবেই দুনিয়া ও আখেরাতে শান্তি পাওয়া যাবে। গত শুক্রবার শারজাহ সানাইয়ায় বিএম লাকী গ্যারেজ প্রাঙ্গণে গাউছিয়া হক কমিটি শারজাহ বিএম শাখার উদ্যোগে হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর ওরশ ঊপলক্ষে আয়োজিত মাহফিলে বক্তারা একথা বলেন।

কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জাহেদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন মহিন, মোদাচ্ছের শাহ ও তৌহিদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংকের সিইও আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ’র সভাপতি আবুল বাশার, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গণি চৌধুরী, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী মোহাম্মদ আলী, মিরসরাই সমিতি ইউএইর প্রতিষ্ঠাতা সভাপতি মোজাহেরউল্লাহ মিয়া, আলহাজ্ব মাওলানা গোলামুর নবী, মোহাম্মদ ফেরদৌস আলম, মোহাম্মদ লোকমান হাকিম চৌধুরী, মোহাম্মদ ফেরদৌস, মোহাম্মদ রফিক, মোহাম্মদ ইউসুফউদ্দিন, মোহাম্মদ নুরুল ইসলাম বাবলু, মোহাম্মদ ইউসুফ, আনছারুল হক আনছার, মোহাম্মদ ওসমান চৌধুরী, মোহাম্মদ জাহাঙ্গীর প্রমূখ। মাহফিল শেষে মুসলিম উম্মাহর সুখ-শান্তি কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ মুরাদ। মাহফিলে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ