Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবা এবং নগদ অর্থ জব্দ, আটক দুই

কক্সবাজার সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৬:০৭ পিএম

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ৬৫ হাজার ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় দুজনকে আটক করেছে র‌্যাব-১৫। শনিবার (১২ অক্টোবর) ভোরে ও শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫, সিপিসি-১ এর টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, শনিবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোনার মোহাম্মদ গফুরের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ফাতেমাকে (৪০) আটক করা হয়। এসময় তার কাছে ৬২ হাজার ৪০০ পিস ইয়াবা ও সাত লাখ ৭০ হাজার টাকা পাওয়া গেছে। বাড়িতে তল্লাশি চালিয়ে একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, একটি মোটরসাইকেল, দুইটি রাম দা ও মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার রাতে টেকনাফের নতুন পল্লানপাড়ার আব্দুল হকের বসতঘরে ইয়াবা বেচাকেনা করছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই হাজার ৭০০ পিস ইয়াবাসহ নুর আলমকে আটক করা হয়। ইয়াবাসহ আটক দুই জনকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ