Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সখিপুরে অবৈধ করাতকল উচ্ছেদ করলো ভ্রাম্যমান আদালত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৭:৫০ পিএম

শনিবার(১২.১০.১৯ইং) বিকালে টাঙ্গাইল-৮(সখিপুর-বাসাইল) আসনের আ.লীগ সাবেক এমপি অনুপম শাহজাহান জয় এর ফুফা এবং সখিপুর উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবুর বোন জামাই ফারুক হোসেনের করাতকল উচ্ছেদ করেছেন ভ্রাম্যমান আদালত।

করাতকলটি সখিপুর পৌরসভার ৪নং ওয়ার্ড সখিপুর বহেড়াতৈল সড়কে অবস্থিত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়শা জান্নাত তাহেরা। এ সময় বহেড়াতলী রেঞ্জ অফিসার এএইচএম এরশাদ,কচুয়া বিট অফিসার শাহ আহমেদ,বনবিভাগের স্টাফ ও থানা পুলিশ উপস্থিত ছিলেন।

সখিপুর পৌর করাতকল মালিক সমিতি সাধারন সম্পাদক আব্দুল মালেক(সাবক কমিশনার) বলেন, ফারুকের করাতকলের লাইসেন্স প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া পৌরসভার বাইরে বনাঞ্চলের ভিতর অসংখ্য অবৈধ করাতকল রয়েছে-সেগুলো অজ্ঞাতকারনে উচ্ছেদ করা হচ্ছে না। আবার কালিদাস বাজাওে মকবুলের করাতকল উচ্ছেদ করার পর পূনরায় স্থাপিত হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, পর্যায়ক্রমে সকল অবৈধ করাতকল উচ্ছেদ করা হবে।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন