Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বুয়েট ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের কক্ষ সিলগালা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৮:২৭ পিএম

বুয়েট শাখা ছাত্রলীগ সভাপতি খন্দকার জামিউস সানী ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলের কক্ষ সিলগালা করে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ শনিবার দুপুরে বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক (ডিএসডাব্লিউ) অধ্যাপক মিজানুর রহমান বুয়েট ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের অফিস বলে পরিচিত একটি কক্ষ সিলগালা করে দেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে শুক্রবার বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধ করার পর এ পদক্ষেপ নেয়া হয়।

সূত্র জানায়, বুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার জামিউস সানী বিশ্ববিদ্যালয়টির আহসান উল্লাহ হলের ৩২১ নম্বর কক্ষে থাকতেন। আর বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল শেরে বাংলা হলের ৩০১২ নম্বর কক্ষে থাকতেন। মেহেদী হাসান রাসেল আবরার হত্যাকাণ্ডের অন্যতম নির্দেশদাতা। হত্যাকাণ্ডের দিন তিনি নিজে উপস্থিত ছিলেন। আবরার হত্যাকাণ্ডের দিন তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 


 

Show all comments
  • হারুন ১৫ অক্টোবর, ২০১৯, ১:৪৮ পিএম says : 0
    দুজন কে এমন শাস্তি দিতে হবে নতুন প্রজনেমর .............. নেতার যেন মনে থাকে আজীবন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুয়েট


আরও
আরও পড়ুন