Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কয়লাখনির ক্ষতিগ্রস্তদের কাউন্সিল ও সমাবেশ

দ্রুত ক্ষতিপূরণের আহবান

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনির পার্শ্ববর্তী গ্রামের ক্ষতিগ্রস্থদের সংগঠন ২০ গ্রাম সমন্বয় কমিটির কাউন্সিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল পৌনে ৫টায় কয়লা খনির দক্ষিন গেট সংলগ্ন মৌপুকুরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। কাউন্সিলে বেনজিল উদ্দীনকে সভাপতি ও রাহিনুল ইসলাম সাধারণ সম্পাদক ও মামুনকে সাংগাঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের কমিটির গঠন করা হয়।

সাবেক উপাধ্যক্ষ গফুর উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম সমন্বয় কমিটির অন্যতম সদস্য মশিউর রহমান বুলবুল, আহবায়ক বেনজিল ওয়ালিদ, ইউপি সদস্য সাদেকুল ইসলাম, মেনহাজুল হোসেন, মতিয়ার রহমান, আফতাব উদ্দীন ও আক্তার হোসেন। সমাবেশে বক্তারা বড়পুকুরিয়া কয়লা খনির পাশবর্তী ২০ গ্রামের জনগনের দ্রুত ন্যায্য দাবি আদায়, দ্রুত ক্ষতিগ্রস্থ পরিবারদের ক্ষতিপূরনের ব্যবস্থার পাশাপাশি ঘন বর্ষনে ক্ষতিগ্রস্থ দেবে যাওয়া এলাকার রাস্তা মেরামতের জন্য সংশ্লিষ্টদের সহায়তা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ